আওয়ামী লীগ অরাজক পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র করছে : রিজভী

0
Array

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ দেশে একটি অরাজক পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আজ বুধবার বিকেলে ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে তিনি এমন অভিযোগ করেন।

রুহুল কবির রিজভী বলেন, বিএনপিসহ গণতন্ত্রের পক্ষের দলগুলোর আশঙ্কা, আওয়ামী লীগ ও তার শরিকদের ভাগ-বাঁটোয়ারার এই নির্বাচনকে কেন্দ্র করে নিজেদের মধ্যে হানাহানি, খুনোখুনি শেষ পর্যন্ত এই চক্রের নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। ফলে পরিস্থিতি সামাল দিতে আওয়ামী লীগ ইচ্ছাকৃতভাবে দেশে একটি অরাজক পরিস্থিতি সৃষ্টি করার ষড়যন্ত্রে লিপ্ত।

আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি গুপ্তহত্যার দিকে যাবে বলে সম্প্রতি অভিযোগ তোলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ক্ষমতাসীন দলের শীর্ষ নেতার এমন বক্তব্যে আশঙ্কা বেড়েছে উল্লেখ করে বিএনপির নেতা রুহুল কবির বলেন, আওয়ামী লীগের গুপ্তবাহিনী নিজেরাই নিজেদের ‘নৌকা-লাঙ্গল-ট্রাক-ঈগল’ প্রার্থীদের হত্যা বা গুপ্তহত্যার পথও বেছে নিতে পারে।

গত ২৮ অক্টোবরের মহাসমাবেশকে কেন্দ্র করে একটি উদ্দেশ্যমূলক পরিস্থিতি সৃষ্টি করে সরকার বিএনপির হাজারো নেতা-কর্মীকে মামলা দিয়ে হয়রানি ও গ্রেপ্তার অব্যাহত রেখেছে অভিযোগ করে রিজভী বলেন, তাই গুপ্তহত্যার বিষয়ে সতর্ক থাকতে হবে।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat