বিচারকের লিখে দেওয়া বক্তব্যে স্বাক্ষী দিচ্ছে পুলিশ : রিজভী

0
Array

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল রিজভী বলেছেন, আমরা নিজের চোখেই দেখছি যখন আমাদের বিরুদ্ধে সাক্ষী আনা হচ্ছে অধিকাংশই পুলিশ। সেই পুলিশের চার-পাঁচজন কর্মকর্তা আগে জজ সাহেবের রুমে ঢুকে অনেকক্ষণ ধরে আলোচনা করে। আর যে সমস্ত পুলিশ আমাদের বিরুদ্ধে সাক্ষী দেয় তারা মোবাইলে পড়ছেন এবং জজ সাহেবের সামনে সাক্ষী দিচ্ছেন। অর্থাৎ ওই পুলিশরা বিচারকের সামনে সাক্ষী দিচ্ছে তাকে যেভাবে লিখে দেওয়া হয়েছে সেভাবেই।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক আলোচনায় সভায় এসব কথা বলেন তিনি। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৬তম কারামুক্তি দিবস উপলক্ষে উত্তরববঙ্গ ও বাংলাদেশ ছাত্র ফোরাম এ আলোচনা সভার আয়োজন করে।

বিএনপির এই নেতা বলেন, নির্বাচন কমিশন, প্রিজাইডিং অফিসার সহ যারা এই সরকারের পাতানো নির্বাচনে নিজেকে নিয়োজিত করবে তারা জনগণের কাছে সন্ত্রাসী অপরাধী হিসেবে কালো তালিকায় থাকবে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার আতঙ্ক কিসে জানেন? পুলিশের বন্দুকের গুলির মুখেও বিএনপির নেতাকর্মীদের মুখ থেকে স্লোগান আসছে। ৫০ লাখ মামলা, একের পর এক হামলা, তারপরও নেতাকর্মীদের মুখে উচ্চারিত হচ্ছে, ‘শেখ হাসিনা তুই কবে যাবি।’ আর এই কারণেই শেখ হাসিনা ভয় পাচ্ছেন এবং নতুন নতুন চাল চালছেন।

বিএনপির এই নেতা আরো বলেন, আমি কখনো দেখিনি, বিচারপতিদের এতো আগ্রহ নিয়ে বিচার কাজ করতে, যাতে বিরোধী দলের নেতাকর্মীদের সাজা অতি দ্রুত সম্পূর্ণ করা যায়। আমাদের এমন কোর্টে প্রতিনিয়ত যেতে হচ্ছে।

বিএনপির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটি সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ছাত্রদলের সাবেক সভাপতি ফজলুর রহমান খোকন, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খান, সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat