বিএনপি এখন কেন তত্ত্বাবধায়ক সরকার চাইছে,আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভায় প্রধানমন্ত্রী

0
Array

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রশ্ন রেখে বলেছেন, আওয়ামী লীগ কী অপরাধ করেছে যে পদত্যাগ করতে হবে। ক্ষমতায় থেকে বিএনপি তত্ত্বাবধায়ক সরকার দিতে চায়নি, এখন কেন আন্দোলন করছে সারাদিন।
শনিবার সন্ধ্যায় আওয়ামী লীগের ওয়ার্কিং কমিটির সভার সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গ্যাস বেচার অঙ্গীকার করে সরকারে এসেছিল বিএনপি। দেশের সম্পদ বেচে ক্ষমতায় আসার লোভ নেই আওয়ামী লীগের।সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে শেখ হাসিনার সভাপতিত্বে দলের কার্যনির্বাহী সংসদের বৈঠক শুরু হয়। বৈঠকের সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী বলেন, সুযোগ থাকার পরও বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা করেনি। এখন তারা কেন তত্ত্বাবধায়ক সরকার চাইছে। ভোট চুরি করলে দেশের মানুষ মেনে নেয় না, খালেদা জিয়ার পদত্যাগই তার প্রমাণ।

তিনি বলেন, আওয়ামী লীগ কী অপরাধ করেছে? বিএনপি কেন এক দফার কথা বলছে। যারা স্বজন হারা তাদের জবাব কি খালেদা জিয়া দিতে পারবেন? বিএনপি দেশের মানুষকে কী দিতে পেরেছে? তিনি আরো বলেন, বাংলাদেশকে আবার অন্ধকার যুগে ফেরাতে চায় বিএনপি। বিএনপির অত্যাচারের শিকার দেশের সকল স্তরের মানুষ। যারা দুর্নীতি করে বিদেশে টাকা পাচার করেছে তাদের মুখে এখন নীতির কথা শুনতে হয়।

শেখ হাসিনা বলেন, বিএনপির মতো অত্যাচারের পথে হাঁটেনি আওয়ামী লীগ। ২১শে আগষ্টের হামলার আলামত পর্যন্ত রাখতে দেয়নি। এখনও বিএনপির নেতারা আমাকে সরাসরি হত্যার হুমকি দিচ্ছে। সভায় আসন্ন নির্বাচন, চলমান রাজনৈতিক পরিস্থিতি ও সাংগঠনিক বিষয়ে আলোচনা হবে বলে দলীয় সূত্র জানিয়েছে।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat