বৃষ্টি উপেক্ষা করে সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী

0
Array

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরণে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হতে যাচ্ছে ছাত্রলীগের স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ। শুক্রবার বিকাল ৩টায় সমাবেশ শুরুর আগেই বৃষ্টি উপেক্ষা করে সংগঠনটির হাজার হাজার নেতাকর্মী সমাবেশস্থলে যোগ দিয়েছেন।

এর আগে দেশের বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা সকাল থেকেই সমাবেশের উদ্দেশ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়, হাইকোর্ট, রমনা, শাহবাগ এলাকায় জড়ো হন। এ সময় তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের পক্ষে বিভিন্ন স্লোগান দেন। দুপুর পৌনে ২টার শুরু হয় বৃষ্টি। এতে সমাবেশস্থলে আসা ছাত্রলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থাপনার নিচে অবস্থান নেন।

ছাত্রলীগের সহ সভাপতি সুরাপ মিয়া সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের লক্ষ লক্ষ নেতাকর্মী বৃষ্টি উপেক্ষা করে ইতিমধ্যে সমাবেশে যোগ দিয়েছে। এ সমাবেশ থেকে ছাত্র সমাজ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের প্রতি নিজেদের সমর্থন জ্ঞাপন করবেন।

সমাবেশে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্রলীগের নেতারা বলছেন-এটি স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ হতে যাচ্ছে। এখান থেকে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি নিজেদের পূর্ণ আস্থা জানাবে ছাত্র সমাজ। শপথ নেবে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয়ের।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat