৭ই জানুয়ারির নির্বাচনে বাংলাদেশের মানুষের জয় হয়েছে : প্রধানমন্ত্রী

0
Array

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গত ৭ই জানুয়ারির নির্বাচনে বাংলাদেশের মানুষের জয় হয়েছে। গণতন্ত্রের জয় এটা বাংলাদেশের মানুষের জয়, এজন্য আমি বাংলাদেশের মানুষকে ধন্যবাদ জানাই। আমি শুধু আপনাদের কৃতজ্ঞতা জানাতে এসেছি, আপনারা আমাকে ভোট দিয়েছেন, কোটালীপাড়া ও টুঙ্গিপাড়াবাসী আপনারা আমার দায়িত্ব নিয়ে আপনারাই আমার নির্বাচন করেছেন। আপনাদের ভোটে জয়ী হয়েই আজকে আমি বাংলাদেশের মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। তাই যারা উপস্থিত আছেন এবং ভোটার রয়েছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ।

তিনি বিএনপি’র সমালোচনা করে বলেন, তারা গণতন্ত্রের ‘গ’ও বোঝে না, গণতন্ত্র বানানও করতে জানে না, তারা ষড়যন্ত্র করতে জানে, তাদের সকল ষড়যন্ত্র বাংলাদেশের মানুষকে নিয়ে মোকাবিলা করবো। আপনারা কোটালীপাড়া-টুঙ্গিপাড়ার মানুষই আমার শক্তি। রোববার বিকালে উপজেলা পরিষদ মাঠে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আলহাজ কাজী আকরাম উদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি মো. শহীদ উল্লা খন্দকার, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খাঁন বক্তব্য রাখেন। এ সময় প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা, শেখ হেলাল উদ্দিন এমপি, শেখ সালাউদ্দিন জুয়েল এমপি, কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, পৌর মেয়র মতিয়ার রহমান হাজরাসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে রওনা হয়ে বেলা সাড়ে ৩টায় কোটালীপাড়া সভামঞ্চে এসে পৌঁছান। এ সময় উপস্থিত নেতাকর্মীরা জাতীয় পতাকা নেড়ে তাকে অভিনন্দন জানান। তিনিও হাত নেড়ে তাদেরকে অভিনন্দন জানান। বিকাল সাড়ে ৪টার দিকে প্রধানমন্ত্রী সভাস্থল ত্যাগ করে সড়ক যোগে ঢাকার উদ্দেশে রওনা দেন।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat