কেয়ারটেকার সরকার ছাড়া দেশে কোনো নির্বাচন নয় : অধ্যাপক মুজিবুর

0
Array

জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, কেয়ারটেকার সরকার ছাড়া আর কোনো নির্বাচন হবে না। নির্বাচন হতে দেওয়া হবে না। জীবন দিয়ে হলেও মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে হবে।

শনিবার (২৮ অক্টোবর) রাজধানী ঢাকার মতিঝিলের আরামবাগে জামায়াতে ইসলামী আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

ভারপ্রাপ্ত আমীর বলেন, আওয়ামী লীগ ২৮ অক্টোবরে লগি বৈঠা নিয়ে জামায়াতে ইসলামী ও ছাত্রশিবিরের নেতাকর্মীদের হত্যা করেছিল। সাপের মতো মেরেছিল। আমরা সেই ২৮ অক্টোবরের প্রতিশোধ নিতে চাই। তবে হত্যার বদলে হত্যা নয়। আমরা কোরআন ও সুন্নাহর আইন চালু করে প্রতিশোধ নেব ইনশাআল্লাহ। আমাদের কোনো শহীদ ভাইয়ের একটি ফোটা রক্ত বৃথা যেতে দেব না।

তিনি বলেন, এই সমাবেশে আসার পথে আমাদের অনেক নেতাকর্মীকে আটক করা হয়েছে। তাদের ছেড়ে দিতে হবে। জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান, সেক্রেটারি মিয়া গোলাম পরওয়ার, রফিকুল ইসলাম খান, মতিউর রহমান আকন্দসহ দলীয় ও রাজবন্দি সব নেতাকর্মীর মুক্তি দাবি করেন তিনি।

লিল্লাহি তাকবীর স্লোগান দিয়ে মুজিবুর রহমান বলেন, আমরা বাংলাদেশে আল্লাহর আইন কায়েম করতে চাই। এখন চলছে মানুষের আইন। আমরা সব মানুষ সৃষ্ট আইনকে খতম করে কোরআন সুন্নাহর আইন চালু করতে চাই। ইসলামী রাষ্ট্র কায়েম করতে চাই।

সমাবেশ থেকে তিনি মুসলমানরা জয়ী, ইহুদিরা পরাজিত হবে দাবি করে ফিলিস্তিনের মুসলমানদের ওপর ইসরায়েলি হামলার নিন্দা জানান।

সমাবেশে সভাপতির বক্তব্যে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতে ইসলামীর আমীর নুরুল ইসলাম বুলবুল বলেন, আমরা চাই শেখ হাসিনাকে, প্রধান নির্বাচন কমিশনকে পদত্যাগ করতে হবে। ভোটের ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় জামায়াতে ইসলামী সামনের দিনে অগ্রগামী ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat