ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনা : নিহত বেড়ে ২৪

0
Array

কিশোরগঞ্জের ভৈরবে মালবাহী ও যাত্রীবাহী দুটি ট্রেনের ভয়াবহ সংঘর্ষ হয়েছে। এতে এখন পর্যন্ত ২৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে বলে ফায়ারসার্ভিস সূত্রে জানা গেছে। এছাড়া বহু মানুষ আহত হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত ২৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। উদ্ধার কাজে যোগ দিয়েছে র‌্যাব ও বিজিবি। এর আগে বেলা সাড়ে ৩টার দিকে ভৈরব জংশনের আউটার সিগনালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী নয়া দিগন্তকে ২৪ জনের লাশ উদ্ধারের খবর জানিয়েছেন।

ঢাকাগামী এগারসিন্দুর ট্রেনের সাথে চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেনের মধ্যে এ সংঘর্ষ ঘটে। এতে যাত্রীবাহী ট্রেনের দুই বগি উল্টে যায়।পুলিশ ও ফায়ারসার্ভিস উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্রেনের নিচে অনেক মানুষ চাপা পড়ে আছে। ক্ষতিগ্রস্ত কোচগুলোতে অনেকেই আহত অবস্থায় পড়ে আছেন।

ফায়ার সার্ভিস জানায়, ঘটনাস্থল থেকে এখন পর্যন্ত ২৪ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

এ ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ও রেলওয়ে ঢাকার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat