সরকার দুর্বল কিছু দল নিয়ে নির্বাচনী খেলা খেলতে চায়,বাংলাদেশের মানুষ আর এই খেলা খেলতে দেবে না : নজরুল ইসলাম

0
Array

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, সরকার বিএনপিকে বাইরে রেখে দুর্বল কিছু দল নিয়ে নির্বাচনী খেলা খেলতে চায়। বাংলাদেশের মানুষ আর এই খেলা খেলতে দেবে না।

শুক্রবার (২০ অক্টোবর) বিকালে ময়মনসিংহ নগরীর দলীয় কার্যালয়ে মহানগর, উত্তর ও দক্ষিণ, জামালপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা ও শেরপুর জেলা শাখা বিএনপির মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান আরো বলেন, ২০১৪ এবং ২০১৮ সালের মতো কোন নির্বাচন জনগণ আর দেখতে চায় না। অভিযোগ করেন জোর করে জনগণের সমর্থন ছাড়াই ক্ষমতায় থেকে যেতে গণতান্ত্রিক আন্দোলনে বাঁধা সৃষ্টি করছে সরকার।

বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এর সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির জলবায়ু পরিবর্তন বিষয়ক সহ সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, সহ ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল বারী ড্যানী, সহ কৃষি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল ফারুক চৌধুরী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক, ডা.মাহবুবুর রহমান লিটন , মাহমুদুল হক রুবেল, মজিবুর রহমান ইকবাল, ড.রফিকুল ইসলাম হিলালী, লায়লা বেগম, ড.এড. আরিফা জেসমিন নাহিন, ময়মনসিংহ মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলাম ,,যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ,,অধ্যাপক শেখ আমজাদ আলী, জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার ,নেত্রকোনা জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক ডা.আনোয়ারুল হক, শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী, কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যে প্রমাণ হচ্ছে সরকারের আয়ু যত শেষ হয়ে আসছে,সরকার ততই বেপরোয়া হয়ে উঠছে, উস্কানী ও সন্ত্রাসমূলক কথা বলছে। তিনি সকলকে জীবন বাজী ধরে এক দফার চূড়ান্ত আন্দোলন সফল করার আহ্বান জানান ।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat