সোমবার এর রাশিফল

0
Array

নিউজপেজ বিডি রাশিফল:

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল): ভ্রমণ ব্যবসা ও পরিবহন সংক্রান্ত কোনও উদ্যোগ নিতে পারেন। নতুন কর্মচারীকে কেন্দ্র করে সমস্যা তৈরি হতে পারে। ব্যবসায়ীদের আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। শৌখিন জিনিস এদিন কেনার কথা ভাবতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) : পেশাগত ক্ষেত্রে নতুন কিছু করার চেষ্টা করুন। বাড়ির কোনও ঘরে নতুন এয়ার কন্ডিশনিং মেশিন বসানোর কথা ভেবে দেখতে পারেন। বিদেশে থাকেন এমন কোনও আত্মীয়ের সঙ্গে এদিন যোগাযোগ হতে পারে। রেস্তোরাঁ ব্যবসায় লাভের যোগ।

মিথুন: (২২মে – ২১ জুন): দীর্ঘদিন ধরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা এদিন বাতিল করতে হতে পারে। শারীরিক অসুস্থতা থাকবে। পরিবারের সঙ্গে মতানৈক্যের সম্ভাবনা রয়েছে। সকলে মিলে কোনও সিনেমা দেখতে গিয়ে অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই): একাধিক কাজের দায়িত্ব পেতে পারেন। বয়সে বড়় এমন কারও সাহায্য পেতে পারেন। তাঁর পরামর্শ অনুসারে কেরিয়ারে এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। দীর্ঘমেয়াদি কোনও খাতে বিনিয়োগ করার কথা ভেবে দেখতে পারেন।

সিংহ: (২৩ জুলাই – ২৩ আগস্ট) : কর্মক্ষেত্রে কোনও রদবদল করতে হতে পারে। জনসংযোগ ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন। এদিন কোনও বিয়ের অনুষ্ঠানে যোগ যেতে পারেন। শৌখিন পোশাক কেনার কথা ভেবে দেখতে পারে। মোটের উপর ভালই কাটবে দিনটা।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): কারও মন রাখতে গিয়ে এদিন বেশ কিছু পরিমাণ অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে একান্তে সময় কাটান। দীর্ঘদিন পর এদিন কোনও পরিচিত বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। তাঁর সঙ্গে চুটিয়ে আনন্দ করার চেষ্টা করুন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): অবিবাহিতদের বিয়ের কথাবার্তা এগোতে পারে। কোনও কারণে বাড়িতে অশান্তি সৃষ্টি হতে পারে। বিজ্ঞাপন ব্যবসার সঙ্গে যুক্তদের পক্ষে ভাল দিন। পরিবারের সঙ্গে কোথাও থেকে বেড়িয়ে আসার পরিকল্পনা করতে পারেন। লাভের সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): বাড়ি থেকে কয়েকদিনের জন্য আপনাকে বাইরে থাকতে হতে পারে। আপনি ব্যবসায়ী হলে, নতুন কোনও চুক্তিতে সই করতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে দারুণ দিন। প্রয়োজনে এদিন এমন কোনও কাজ করতে পারেন, যা আগে কখনও করেননি।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): মানসিক উদ্বেগ অনেকাংশে কেটে যাবে। সহকর্মীদের সঙ্গে মতানৈক্যের সম্ভাবনা রয়েছে। গাড়ি বা বাইক কেনার পরিকল্পনা আপাতত না করাই ভাল। সংবাদমাধ্যমের সঙ্গে যুক্ত ব্যক্তিদের দায়িত্ব বৃদ্ধি পাবে। জিনিস কেনার আগে, একাধিকবার ভেবে দেখুন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) : দীর্ঘদিন পর এদিন স্কুলজীবনের বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। শারীরিক দুর্বলতা আরও বাড়বে। প্রয়োজন মনে করলে এদিনটা ছুটি নিয়ে নিতে পারেন। স্ত্রীয়ের আবদার পূরণ করতে গিয়ে এদিন অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) : দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। হজমের সমস্যায় কষ্ট পেতে পারেন। তাই আগে থেকেই সাবধান হওয়ার চেষ্টা করুন। ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীরা সাময়িকভাবে আর্থিক সমস্যায় পড়লেও, খুব তাড়াতাড়িই তা কাটিয়ে উঠতে পারবেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আপাতত বেশি কথা না বলাই ভাল। চুপচাপ থাকার চেষ্টা করুন। এদিন প্রচুর অর্থলাভের সম্ভাবনা রয়েছে। শৌখিন কিছু কিনতে গিয়ে ব্যয় হতে পারে। পুরনো বন্ধুদের সঙ্গে হঠাৎ কোথাও দেখা হতে পারে। পরিবারের কারও সঙ্গে মতানৈক্যের সম্ভাবনা রয়েছে।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat