রোজ খান নাকি এই এনার্জি ড্রিঙ্ক!

0
Array

সুখী দম্পতি অস্টিন ও ব্রিয়ানা। ভালোই চলছিলো জীবন। ব্রিয়ানা হঠাৎ জানতে পারেন যে, তিনি মা হতে চলেছেন। স্বাভাবিকভাবেই খুব আনন্দিত হন তিনি। কিন্তু এই আনন্দের মধ্যেই এক দুর্ঘটনা ঘটে যায় ব্রিয়ানা ও অস্টিনের জীবনে।

ইয়াহু নিউজের একটি প্রতিবেদন থেকে জানা গেছে, অস্টিন নামের এই ব্যক্তি অতিরিক্ত মাত্রায় এনার্জি ড্রিঙ্ক খেতেন। শুধু অতিরিক্তই নয়, এনার্জি ড্রিঙ্ক খাওয়া তার নেশায় পরিণত হয়েছিল। আর তার ফলেই প্রায় মৃত্যুর মুখে পৌঁছে গিয়েছিলেন অস্টিন। তাৎক্ষণিক চিকিৎসকের সাহায্যে ফিরে এসেছেন এই ব্যক্তি। এই পুরো ঘটনার কথা অস্টিনের স্ত্রী ব্রিয়ানা ফেসবুকে পোস্ট করেন বলে জানা গেছে প্রতিবেদনটি থেকে।

পোস্টটিতে ব্রিয়ানা লেখেন যে, তার স্বামী কাজে ব্যস্ত থাকতে থাকতে যখন ক্লান্ত হয়ে পড়তেন তখন থেকেই শুরু করেছিলেন এনার্জি ড্রিঙ্ক খাওয়া। সেই খাওয়াই নেশায় পরিণত হতে থাকে। ঠিক একই সময়ে ব্রিয়ানা জানতে পারেন যে, তিনি মা হতে চলেছেন।

কিন্তু এই আনন্দের মধ্যেই এক দুর্ঘটনা ঘটে যায় ব্রিয়ানা ও অস্টিনের জীবনে। মাথায় অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ার ফলে হাসপাতালে ভর্তি করতে হয় অস্টিনকে। চিকিৎসকদের থেকে ব্রিয়ানা জানতে পারেন যে, এই অসুস্থতার পিছনের অন্যতম কারণ হলো অতিরিক্ত পরিমাণে এনার্জি ড্রিঙ্ক খাওয়া। এর পরেই অস্ত্রোপচার করতে হয় অস্টিনের মস্তিষ্কে, যার ফলে মাথার প্রায় অর্ধেক অংশজুড়ে তৈরি হয় এক বিশাল গর্ত। কিন্তু তবুও মৃত্যুর মুখ থেকে ফিরে আসতে সক্ষম হন অস্টিন।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat