অ্যান্ড্রয়েডে আসছে অ্যাসাসিনস ক্রিড রেবেলিয়ন

0
Array

গেম নির্মাতা প্রতিষ্ঠান ইউবিসফটের জনপ্রিয় গেম সিরিজ অ্যাসাসিনস ক্রিডের নতুন গেম শিগগিরই অ্যান্ড্রয়েড প্ল্যাটফর্মে যুক্ত হচ্ছে। নতুন গেমটি মোবাইল স্ট্র্যাটেজি গেম হবে। এর নাম হবে অ্যাসাসিনস ক্রিড রেবেলিয়ন। গেমের কাহিনি ১৫ শতকের স্পেনকে কেন্দ্র করে গড়ে উঠেছে। নতুন এ গেমের ট্রেলার প্রকাশিত হয়েছে। গত বছর থেকেই গেমটি নিয়ে গুঞ্জন ছিল। ২১ নভেম্বর গেমটি প্লেস্টোরে ছাড়ার ঘোষণা দিয়েছে ইউবিসফট।

মোবাইলে রোল প্লেয়িং বা আরপিজি গেম হিসেবে গেমার এখানে বিভিন্ন চরিত্রের ভূমিকা নিতে পারবেন। এতে এজিও অডিটোর, শাও জুন, ইসহাক পাশার মতো নানা চরিত্র রয়েছে। নিজের দুর্গ গড়ার ও তার উন্নয়ন করে গেমের অন্যান্য চরিত্রের সঙ্গে যুক্ত হতে পারবেন গেমার। নতুন গেমটিতে পুরোনো অ্যাসাসিনস ক্রিডের অনেক চরিত্রের সঙ্গে নতুন চরিত্র যুক্ত করা হয়েছে। সবার সঙ্গে মিলে তৈরি করতে হবে ব্রাদারহুড। এতে দক্ষতা ও ক্ষমতা বাড়ানোর সুযোগ রয়েছে। এরপর অ্যাসাসিনস কমরেডদের নিয়ে টেমপ্লারসের বিরুদ্ধে দাঁড়াতে হবে। তাঁদের হারাতে গেমারকে অ্যাসাসিনদের প্রশিক্ষণ দিতে হবে। নিজের দুর্গের মধ্যে কক্ষ তৈরি করা, যন্ত্রপাতি তৈরি, বিভিন্ন সম্পদ আহরণ, ওষুধ তৈরির মতো কাজ করে এগিয়ে যেতে হবে। এ ছাড়া ডিএনএ সংগ্রহ করে নতুন নায়ক সংগ্রহ করা এবং তাদের ক্ষমতা বাড়ানোর সুযোগ রয়েছে।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট অ্যান্ড্রয়েড পুলিশের প্রতিবেদনে বলা হয়, রেবেলিয়ন গেমটি খেলতে হবে পরিকল্পনা করে। গেমার তাঁর গোপন মিশন নিয়ে অ্যাসাসিনদের স্পেনে গোপন মিশনে পাঠাতে পারবেন এবং টেম্পলারদের বসতি ভাঙতে পারবেন। রেবেলিয়ন বাজারে আসার আগে অ্যাসাসিনস ক্রিড সিরিজে আসা সর্বশেষ গেমটি হচ্ছে অ্যাসাসিনস ক্রিড অডিসি। এটি এ সিরিজে ১১তম গেম।

About Author

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat
  • Click to Chat